1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কুলাউড়ায় বিনামূল্যে ৭০০ জনকে চক্ষু চিকিৎসা দিল ‘এনএসএস’

  • আপডেট টাইম : বুধবার, ২৩ মার্চ, ২০২২
  • ১৫৬ বার পঠিত

কুলাউড়া প্রতিনিধি : নিঃস্ব সহায়ক সংস্থা (এনএসএস) সিলেট এর উদ্যোগে ও মৌলভীবাজার বিএনএসবি চক্ষু হাসপাতালের সহযোগিতায় কুলাউড়ার অসহায় ও দরিদ্র মানুষের মধ্যে বিনামূল্যে ল্যান্স সংযোজনসহ চক্ষু চিকিৎসাসেবা দেয়া হয়েছে।

কুলাউড়া উপজেলা শহরের নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ে বুধবার দিনব্যাপী বিনামূল্যে চক্ষু রোগীদের মধ্যে এ চিকিৎসা সেবা প্রদান করা হয়।

নিঃস্ব সহায়ক সংস্থার নির্বাহী পরিচালক, সিলেট শাবিপ্রবি’র সাবেক রেজিস্টার জামিল আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও সংস্থার কো-অর্ডিনেটর ফজলে মাওলা চৌধুরী ফুয়াদের পরিচালনায় চক্ষু শিবিরে অতিথি ছিলেন- লংলা আধুনিক ডিগ্রী কলেজের অধ্যক্ষ (ভার.) আতাউর রহমান, কুলাউড়া নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আমির হোসেন, ভোরের কাগজ প্রতিনিধি আব্দুল কুদ্দুছ ও দেশ রূপান্তর এবং সিলেটভিউ প্রতিনিধি এস আর অনি চৌধুরী।

অতিথিরা সংস্থার জনহিতকর কার্যক্রমের ভূয়সী প্রশংসা করে সমাজের অবহেলিত ও অসহায় মানুষের জন্য সেবামূলক কাজ অব্যাহত রাখার অনুরোধ জানান।

ফ্রি চক্ষু শিবিরে বিএনএসবি হাসপাতালের চক্ষু বিশেষজ্ঞ ডা. আব্দুল মান্নানের নেতৃত্বে ৭ সদস্যের চিকিৎসক দল উপজেলার বিভিন্ন ইউনিয়নের ৭০০ জন চক্ষু রোগীকে বিনামূল্যে ঔষধসহ চিকিৎসাসেবা দেয়া হয়।

এরমধ্যে ১০০ জন ছানিপড়া চক্ষু রোগীদের বাছাই করে মৌলভীবাজার বিএনএসবি হাসপাতালে অপারেশনের মাধ্যমে বিনামূল্যে ল্যান্স সংযোজনের জন্য প্রেরণ করা হয়।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..